Friday 25 September 2020

প্রেম-প্রতিশোধ

প্রস্তর বা সত্য যুগঃ (প্রচুর কান্নাকাটি সহকারে) আমার ভালবাসার যখন তুমি মর্যাদা দিলে না, অন্য কাউকে নিয়ে তুমি সুখী হয়ো (বাঁশ খেও, বলতো না ভদ্রতায়) আমাকে ভুলে যেও, তোমার চলার পথে আমি আর কখনো বাঁধা হয়ে দাঁড়াবো না। তোমাকে আমি ক্ষমা করে দিলাম। আল্লাহ দেখবেন, আপোষের সুযোগ রেখে লম্বা ডায়লগ। শ্রেষ্ঠাংশেঃ রাজ্জাক-শাবানা। মধ্য বা ত্রেতা যুগঃ (খানিক একশান) আমার না হলে তোমাকে আমি আর কারো হতে দেবো না, আমাকে যে চিঠি লিখেছো বা আমাদের যুগল ছবি আছে, আমি তোমার হবু পার্টনারকে পৌঁছে দেবো। বিয়ের আসর থেকে গুন্ডা দিয়ে তোমাকে আমি তুলে নিয়ে যাবো সুন্দরী, বলো রাজি নাকি এসিড? দুটো চড় চাপরের ব্যাপার থাকতে পারে, নিজেদের মধ্যে বিচার। চরিত্রায়নেঃ ওয়াসিম-অঞ্জু। আধুনিক বা কলি যুগঃ (টাচস্ক্রিন মোবাইলে নিঃশব্দে আঙুল চলছে, নো কথা) আমাকে ডিচ করেছিস? পৃথিবীসুদ্ধ সবার কাছে তোর মুখোশ উন্মোচন করে দেবো শয়তান, এজ ইফ পৃথিবীর সবাই এই নিয়ে কনসার্ন ছিলো, এর জন্যে অপেক্ষা করে বসে ছিলো। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা, টিভি চ্যানেলের টকশোতে ছেলে নিয়ে দরবার, সোশ্যাল মিডিয়ায় সমস্ত অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও, ছবি, টেক্সট, বাজারের রিসিট, হোটেলের বিল, বিমানের টিকিট আপ্লোড। জনতার আদালতে নালিশ। অভিনয়ে: শাকিব-অপু। মাইরি, নিউটনের থার্ড ল বোধহয় একেই বলে!

No comments:

Post a Comment