Friday 1 July 2022

প্রিয়তমেষু

https://arts.bdnews24.com/archives/37553?fbclid=IwAR0UNZKrir-Xupit6sxRarBeLaRh7c1J9YaiFBoLZuwXyJM49X58BxDcPr8 প্রিয়তমেষু, তোমাকে চুমু খেতে বলিনি। ভুল করলে ক্ষমা চাইতেও বলি না। খুব মন খারাপ করলেও, ডাকবো না, বলবো না, এসো, জড়িয়ে ধরো আমায়, মিথ্যে করেও বলতে বলিনি, বলো, আমায় কত ভাল দেখাচ্ছে। আমায় একটা সুন্দর চিঠি লিখবে? বলিনি কখনো। ফোন করে আমায় বলো, সারাদিন কি করলে, কেমন কাটলো সব, না, তাও বলি না। সারাদিনে কি একবারও আমার কথা ভেবেছিলে, তাও জিজ্ঞেস করিনি এই যে দিনভর তোমার জন্য আমি এত কিছু করি তার জন্যে ধন্যবাদও চাইনি। মন খারাপ করেছে, পাশে থাকো আমার এ আব্দারও করিনি। যখন কোন কঠিন সিদ্ধান্ত নেই তুমি সমর্থন দেবে, সে প্রত্যাশাও রাখি না। জেগে থাকা রাতে, অর্থহীন হাজার গল্প করতে ইচ্ছে করে তোমাকে সেসব শুনতে হবে, সে দিব্যি দেইনি। কিছুই চাইনি আমি তোমার কাছে প্রিয় এমনকি সারাজীবন আমার পাশে থাকো এটিও না। চেয়ে নেয়ার মধ্যে কি আর আনন্দ থাকে সোনা। স্বামী ডিয়েগো’র সাথে ফ্রিদা কাহলো’র আলাপচারিতা অবলম্বনে

No comments:

Post a Comment